1. admin@alochitosangbad.com : admin :
June 29, 2022, 4:27 am
ব্রেকিং নিউজ :
ভারতে ২ বাংলাদেশি গ্রেফতার স্ত্রী-শাশুড়িসহ ৩ জনকে খুন, গ্রেফতার স্বামী ৩৪ হাজার ৪৯১ হজযাত্রী সৌদিতে পৌঁছেছেন আমি এখন শামুকের মতো হয়ে গেছি: মৌসুমী জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন মেসি এবার হবিগঞ্জে বন্যার ভয়াবহতা বাড়ছে প্রায় ২৬ হাজার বাংলাদেশি হজযাত্রী সৌদি পৌঁছেছেন ত্রাণ বহনে বাস ভাড়া ‘ফ্রি’ আফগানিস্তানে রিখটার স্কেলে কম্পনের তীব্রতা ছিল ৬.১ বৃহস্পতিবার আবেদন শেষ আছিয়া সী ফুডের কিউআই তীব্র গরমে পুড়ছে দক্ষিণপূর্ব পাকিস্তানের চোলিস্তান আজ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিস্ফোরণে চলন্ত এসি বাস পুড়ে ছাই নদীর পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে,বন্যা পরিস্থিতি আরো অবনতি হচ্ছে নেইমার অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন

ফগলাইটের চুক্তি করে সার্চলাইট সরবরাহ, জামিন পেলেন না ওমর আলী

প্রতিনিধির নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, জুন ৭, ২০২২,
  • 38 বার দেখা হয়েছে

ফগলাইটের পরিবর্তে সার্চলাইট সরবরাহ করে ৫ কোটি ৬৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে করা মামলায় জামিন পেলেন না মেসার্স জনি করপোরেশনের ওমর আলী।

বিচারপতি এসএম কুদ্দুস জামান ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খানের বেঞ্চ আজ মঙ্গলবার তাঁর জামিন আবেদন খারিজ করে আদেশ দেন।

জানা যায়, ফগলাইটের পরিবর্তে সার্চলাইট সরবরাহ করে ৫ কোটি ৬৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে চলতি বছরের ৫ জানুয়ারি মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলায় ওমর আলী ছাড়াও বিআইডব্লিউটিসির ক্যাপ্টেন শওকত সরদার, ডা. জ্ঞান রঞ্জন শীল, পঙ্কজ কুমর পাল, নুরুল হুদা, ইঞ্জিনিয়ার মো. রহমত উল্লাহ ও ইঞ্জিনিয়ার মো. নাসির উদ্দিনকে আসামি করা হয়।

ওই মামলায় হাইকোর্টে আগাম জামিন চেয়েছিলেন ওমর আলী। তবে তা নাকচ করে বিচারিক আদালতে আত্মসমর্পণ করতে নির্দেশ দেওয়া হয়। নির্দেশ অনুযায়ী আত্মসমর্পণ করলে গত ১২ এপ্রিল তাঁকে কারাগারে পাঠানো হয়। পরে বিচারিক আদালতে জামিন না পেয়ে হাইকোর্টে আবেদন করেন ওমর আলী।

আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী মমতাজ উদ্দিন ফকির। দুর্নীতি দমন কমিশনের পক্ষে ছিলেন শাহীন আহমেদ।

শাহীন বলেন, ‘বাংলাদেশ অভ্যন্তরীন নৌ পরিবহণ করপোরেশনের (বিআইডব্লিউটিসি) সঙ্গে মেসার্স জনি করপোরেশনের চুক্তি ছিল ফগলাইট সরবরাহের। কিন্তু তারা প্রতারণা করে সার্চলাইট সরবরাহ করে। যার ফলে ওই মামলা করে দুদক।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিমিটেড

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২ আলোচিত সংবাদ
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায় রাহাত আইটি লিমিটেড