1. admin@alochitosangbad.com : admin :
June 29, 2022, 3:57 am
ব্রেকিং নিউজ :
ভারতে ২ বাংলাদেশি গ্রেফতার স্ত্রী-শাশুড়িসহ ৩ জনকে খুন, গ্রেফতার স্বামী ৩৪ হাজার ৪৯১ হজযাত্রী সৌদিতে পৌঁছেছেন আমি এখন শামুকের মতো হয়ে গেছি: মৌসুমী জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন মেসি এবার হবিগঞ্জে বন্যার ভয়াবহতা বাড়ছে প্রায় ২৬ হাজার বাংলাদেশি হজযাত্রী সৌদি পৌঁছেছেন ত্রাণ বহনে বাস ভাড়া ‘ফ্রি’ আফগানিস্তানে রিখটার স্কেলে কম্পনের তীব্রতা ছিল ৬.১ বৃহস্পতিবার আবেদন শেষ আছিয়া সী ফুডের কিউআই তীব্র গরমে পুড়ছে দক্ষিণপূর্ব পাকিস্তানের চোলিস্তান আজ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিস্ফোরণে চলন্ত এসি বাস পুড়ে ছাই নদীর পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে,বন্যা পরিস্থিতি আরো অবনতি হচ্ছে নেইমার অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন

সাংবাদিক অপুকে অপহরণচেষ্টার প্রতিবাদে সমাবেশ

প্রতিনিধির নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, জুন ৭, ২০২২,
  • 40 বার দেখা হয়েছে

বরিশালের সাংবাদিক সময় টেলিভিশনের সিনিয়র রিপোর্টার অপূর্ব অপুকে অপহরণচেষ্টার প্রতিবাদে এবং বাকি দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে পটুয়াখালী জেলায় কর্মরত সাংবাদিকদের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার বেলা ১১টায় পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে জেলার সব সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন। এ ছাড়া সমাবেশে বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

বৈশাখী টেলিভিশনের পটুয়াখালী প্রতিনিধি আব্দুস সালাম আরিফের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক চ্যানেল আইয়ের রিপোর্টার এনায়েতুর রহমান, আজকের পত্রিকার পটুয়াখালী প্রতিনিধি মীর মো. মহিব্বুল্লাহ, জেলা প্রেসক্লাবের সভাপতি মশিউর রহমান, সাধারণ সম্পাদক কাইয়ুম উদ্দিন জুয়েল, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক কাজী মামুন, রিপোর্টার্স ইউনিটর যুগ্ম সাধারণ সম্পাদক চ্যানেল ২৪-এর পটুয়াখালী প্রতিনিধি এম কে রানা, জেলা প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক বাদল হোসেন, সাংবাদিক মেহেদী হাসান। এ ছাড়া প্রতিবাদ সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন বিহঙ্গ মহিলা সংস্থার নির্বাহী পরিচালক মাহফুজা ইসলাম।

প্রতিবাদ সমাবেশ বক্তারা সময় টেলিভিশনের সিনিয়র রিপোর্টার অপূর্ব অপুকে অপহরণচেষ্টাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিমিটেড

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২ আলোচিত সংবাদ
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায় রাহাত আইটি লিমিটেড