1. admin@alochitosangbad.com : admin :
June 29, 2022, 3:34 am
ব্রেকিং নিউজ :
ভারতে ২ বাংলাদেশি গ্রেফতার স্ত্রী-শাশুড়িসহ ৩ জনকে খুন, গ্রেফতার স্বামী ৩৪ হাজার ৪৯১ হজযাত্রী সৌদিতে পৌঁছেছেন আমি এখন শামুকের মতো হয়ে গেছি: মৌসুমী জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন মেসি এবার হবিগঞ্জে বন্যার ভয়াবহতা বাড়ছে প্রায় ২৬ হাজার বাংলাদেশি হজযাত্রী সৌদি পৌঁছেছেন ত্রাণ বহনে বাস ভাড়া ‘ফ্রি’ আফগানিস্তানে রিখটার স্কেলে কম্পনের তীব্রতা ছিল ৬.১ বৃহস্পতিবার আবেদন শেষ আছিয়া সী ফুডের কিউআই তীব্র গরমে পুড়ছে দক্ষিণপূর্ব পাকিস্তানের চোলিস্তান আজ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিস্ফোরণে চলন্ত এসি বাস পুড়ে ছাই নদীর পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে,বন্যা পরিস্থিতি আরো অবনতি হচ্ছে নেইমার অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন

উত্তাল ভারত মহানবীকে নিয়ে কটূক্তির জেরে , ঝাড়খণ্ডে নিহত ২

প্রতিনিধির নাম
  • আপডেট টাইম: শনিবার, জুন ১১, ২০২২,
  • 24 বার দেখা হয়েছে

মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপূর শার্মার কটূক্তির প্রতিবাদে উত্তাল গোটা ভারত। শুক্রবার (১০ জুন) ঝাড়খণ্ডের রাচিতে সমাবেশ চলার সময় পুলিশের সাথে সংঘর্ষে দুই জন নিহত ও ১০ জন আহত হয়েছেন। রাচির রাজেন্দ্র ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, হাসপাতালে আনার পর গুলিতে আহত দুই আহত ব্যক্তির মৃত্যু হয়েছে। আরও ১০ আহতকে সেখানে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়েছে, রাচির পুলিশ প্রধান আংশুমান কুমার গুলিতে আহত দুই ব্যক্তির মৃত্যুর কথা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আট দাঙ্গাকারী ও চার পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের আরআইএমএস ও অন্যান্য হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সহিংসতায় জড়িতদের পরিচয় শনাক্ত করে জিজ্ঞাসাবাদ ও গ্রেফতার করা হবে।’ রাচির যে এলাকাগুলোতে কারফিউ জারি করা হয়েছে সেখানে যে কোনো ধরনের অবাঞ্ছিত ঘটনা এড়াতে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে। নবীকে নিয়ে কটু মন্তব্যের প্রতিবাদে শহরটির বহু দোকান বন্ধ রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিমিটেড

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২ আলোচিত সংবাদ
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায় রাহাত আইটি লিমিটেড