1. admin@alochitosangbad.com : admin :
June 29, 2022, 3:16 am
ব্রেকিং নিউজ :
ভারতে ২ বাংলাদেশি গ্রেফতার স্ত্রী-শাশুড়িসহ ৩ জনকে খুন, গ্রেফতার স্বামী ৩৪ হাজার ৪৯১ হজযাত্রী সৌদিতে পৌঁছেছেন আমি এখন শামুকের মতো হয়ে গেছি: মৌসুমী জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন মেসি এবার হবিগঞ্জে বন্যার ভয়াবহতা বাড়ছে প্রায় ২৬ হাজার বাংলাদেশি হজযাত্রী সৌদি পৌঁছেছেন ত্রাণ বহনে বাস ভাড়া ‘ফ্রি’ আফগানিস্তানে রিখটার স্কেলে কম্পনের তীব্রতা ছিল ৬.১ বৃহস্পতিবার আবেদন শেষ আছিয়া সী ফুডের কিউআই তীব্র গরমে পুড়ছে দক্ষিণপূর্ব পাকিস্তানের চোলিস্তান আজ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিস্ফোরণে চলন্ত এসি বাস পুড়ে ছাই নদীর পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে,বন্যা পরিস্থিতি আরো অবনতি হচ্ছে নেইমার অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন

সিলেটে বন্যায় নিজ বাসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবলীগ নেতার মৃত্যু

প্রতিনিধির নাম
  • আপডেট টাইম: রবিবার, জুন ১৯, ২০২২,
  • 18 বার দেখা হয়েছে

সিলেটে বন্যার পানিতে নিজ বাসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন মহানগর যুবলীগের নেতা টিটু চৌধুরী। শনিবার (১৯ জুন) দুপুরে বন্যার পানিতে নিজ বাসা প্লাবিত হলে টেলিভিশনের বৈদ্যুতিক তার খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান তিনি।

সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভেকেট রনজিত সরকার জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। টিটু চৌধুরীর গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলায়। তিনি ছোটবেলা থেকে সিলেটে স্থায়ীভাবে বসবাস করে আসছেন।
তিনি জানান, সিলেট নগরের টিলাগড়ের শাপলাবাগ আবাসিক এলাকায় শনিবার সকালে বন্যার পানিতে টিটু চৌধুরীর বাসা প্লাবিত হয়। পরিবারের সদস্যদের নিরাপদে সরাতে কাজ করছিলেন তিনি। এ সময় পানিতে দাঁড়িয়েই টিভির বৈদ্যুতিক প্লাগ খোলার চেষ্টা করেছিলেন৷ এতেই আকস্মিক বিদ্যুৎস্পৃষ্ট হন টিটু চৌধুরী (৩০)। পরে তাকে দ্রুত উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রনজিত সরকার বলেন, কিছু মৃত্যু মেনে নেওয়া কষ্টকর। তেমনি টিটু চৌধুরীর মৃত্যুতে হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। তার এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছি না।

মৃত্যুর আগে শনিবার সকালে সর্বশেষ নিজ ফেসবুক স্ট্যাটাসে এমসি কলেজের এই সাবেক ছাত্রনেতা লেখেন, ‘শাল্লা উপজেলা থেকে কথা বলেছে এক ছোট ভাই একটু আগে, পানি বাড়ার পরিমাণ ১ হাত এর উপরে প্রতিদিন। ওরা বলতেছে এখন প্রকৃতিতে মিরাকেল কিছু না ঘটলে আর কিছু করার নেই। পরিস্থিতি ক্রমশ ভয়ংকর দিকে ধাবিত হচ্ছে…।’

এদিকে সিলেট মহানগর যুবলীগ নেতা ও সাবেক ছাত্রনেতা টিটু চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

নেতৃবৃন্দ বলেন, তার অকাল মৃত্যুতে আমরা একজন পরোপকারী ও উদীয়মান রাজনৈতিক কর্মীকে হারালাম। যা সহজে পূরণ হওয়ার নয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিমিটেড

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২ আলোচিত সংবাদ
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায় রাহাত আইটি লিমিটেড