1. admin@alochitosangbad.com : admin :
June 29, 2022, 4:14 am
ব্রেকিং নিউজ :
ভারতে ২ বাংলাদেশি গ্রেফতার স্ত্রী-শাশুড়িসহ ৩ জনকে খুন, গ্রেফতার স্বামী ৩৪ হাজার ৪৯১ হজযাত্রী সৌদিতে পৌঁছেছেন আমি এখন শামুকের মতো হয়ে গেছি: মৌসুমী জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন মেসি এবার হবিগঞ্জে বন্যার ভয়াবহতা বাড়ছে প্রায় ২৬ হাজার বাংলাদেশি হজযাত্রী সৌদি পৌঁছেছেন ত্রাণ বহনে বাস ভাড়া ‘ফ্রি’ আফগানিস্তানে রিখটার স্কেলে কম্পনের তীব্রতা ছিল ৬.১ বৃহস্পতিবার আবেদন শেষ আছিয়া সী ফুডের কিউআই তীব্র গরমে পুড়ছে দক্ষিণপূর্ব পাকিস্তানের চোলিস্তান আজ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিস্ফোরণে চলন্ত এসি বাস পুড়ে ছাই নদীর পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে,বন্যা পরিস্থিতি আরো অবনতি হচ্ছে নেইমার অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন

ভারতে ২ বাংলাদেশি গ্রেফতার

প্রতিনিধির নাম
  • আপডেট টাইম: শুক্রবার, জুন ২৪, ২০২২,
  • 15 বার দেখা হয়েছে

ভারতের পশ্চিমবঙ্গে জঙ্গি সন্দেহে মোহাম্মদ সুমন (২৭) এবং মোহাম্মদ মনির (৩০) নামে দুই বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুন) হাওড়া জেলার ডোমজুড়ের বাঁকড়া নয়াবাজ থেকে তাদেরকে গ্রেফতার করে হাওড়া সিটি পুলিশের গোয়েন্দা শাখা। এসময় তাদের কাছ থেকে জাল আধার কার্ড, ভোটার আইডি কার্ড ও জাল পাসপোর্ট জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে ফরেনার্স আইনে মামলা করেছে পুলিশ। এরপর তাদেরকে হাওড়া আদালতে তোলা হলে বিচারক দুজনকে দশ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। পুলিশ সূত্রে জানা গেছে, তারা এক মাস আগে রিপন নামধারী এক দালালের মাধ্যমে ভারতের ত্রিপুরার রাজ্যের সীমান্ত অবৈধভাবে অতিক্রম করে ভারতে অনুপ্রবেশ করেন। পরে কলকাতা সংলগ্ন হাওড়া জেলার ডোমজুরে মইনুল কবীর নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতে শুরু করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: রাহাত আইটি লিমিটেড

সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২ আলোচিত সংবাদ
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায় রাহাত আইটি লিমিটেড