আলোচিত সংবাদ
সত্যের কথা বলে

আবারো দুঃসংবাদ পেলেন নেইমার!

অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছে পিএসজি তারকা নেইমারকে। প্রতিপক্ষ ডিফেন্ডার আলভারো গঞ্জালেসের মাথায় থাপ্পড় মারার দায়ে নিষিদ্ধও হয়েছিলেন।
নিষেধাজ্ঞা কাটিয়ে রোববার (২৭ সেপ্টেম্বর) ফিরেছিলেন মাঠে। তবে ম্যাচশেষে পেয়েছেন আবারো দুঃসংবাদ। এবার ইনজুরির গ্যাঁড়াকলে পড়তে পারেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন পিএসজির কোচ থমাস টাচেল।
ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে টাচেল জানিয়েছেন, নেইমারের ইনজুরির বিষয়ে পুরোপুরি নিশ্চিত নন তারা। তবে মাঠে তিনি ব্যথা পেয়েছেন এতটুকু নিশ্চিত। এ বিষয়ে চিকিৎসকের সঙ্গে কথা বলে বিস্তারিত জানানো যাবে।
রেইমের বিপক্ষে ম্যাচে পুরো ৯০ মিনিট খেলেছেন নেইমার। ম্যাচে কোনো গোল পাননি ব্রাজিলিয়ান তারকা। তবে পিএসজির বেশিরভাগ আক্রমণের নেতৃত্ব দিয়েছেন তিনি। জানা গেছে, ম্যাচে পায়ের পেশীতে টান পড়েছে তার। এ বিষয়ে কোচ থমাস টাচেল বলেন, আমার মনে হয় এটা একটা আঘাত ছিল। তবে আমি পুরোপুরি জানিনা। ডাক্তারের সঙ্গে কথা বলে নিশ্চিত হতে পারবো।
আগামী ম্যাচে তাকে খেলানো যাবে কিনা এ বিষয়েও নিশ্চিত নন টাচেল। তবে জানিয়েছেন, ইনজুরিতে পড়লেও সেসব দমিয়ে রাখতে পারবেনা তার দলের সেরা তারকাকে।
তিনি বলেন, ম্যাচে ব্যথা পেলেও সে কিন্তু ভালোই খেলেছে। আমি তাকে নাম্বার টেন হিসেবে খেলাতে চেয়েছিলাম। কিন্তু সে একটু ডিফেন্সিভ ছিল। হয়তো নাম্বার এইটের ভূমিকায় খেলেছে। যাই হোক, এ সব তাকে আটকে রাখতে পারবে না।
© আলোচিত সংবাদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.