আলোচিত সংবাদ
সত্যের কথা বলে

প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন – এমপি শাওন।

মোঃ মইনুল হোসেন সুজাতঃ শুক্রবার বিকেলে লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, যার হাতে দেশ কখনোই পথ হারাবে না, যার হাত ধরেই দেশ আজ সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিমুক্ত হয়েছে এবং ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত হয়েছে  তার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষেই এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করছি।

 

খেলাধুলার প্রচলন থাকলে সমাজ থেকে মাদক ও ইভটিজিং বন্ধ হবে। ইতিমধ্যে লালমোহন ও তজুমদ্দিন এর  ক্রীড়াঙ্গণকে সকল ধরনের খেলাধুলার টুর্নামেন্ট আয়োজন করার কথা বলেছি।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আজ বাংলাদেশ বহুদূর এগিয়ে গিয়েছে আপনারা জানেন তিনি খেলা কে কতটা ভালবাসেন। শেখ হাসিনা সরকার মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে তা সফল করতে তরুণ প্রজন্মকে মাঠে আনতে হবে। তরুণ প্রজন্মই পারে ডিজিটাল বাংলাদেশকে আরো এক ধাপ এগিয়ে নিতে ।

এ সময় লালমোহন উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি হাবিবুল হাসান রুমি’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক শংকর কুমার, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ইউপি চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিন্টু, আক্তার হোসেন,আবুল কাশেম মিয়া, গোলাম মোস্তফা মিয়া, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার এম তানজিদ, লালমোহনে ক্রীড়া সংগঠক পাবেল হাসান ও লালমোহন ফুটবল একাদশের সাবেক অধিনায়ক ইশতিয়াক রাকিব সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন, ধলীগৌরনগর নগর ইউনিয়ন ও কালমা ইউনিয়ন একাদশ।

লালমোহন প্রতিনিধি। ০৩-১০-২০২০। © আলোচিত সংবাদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.