আলোচিত সংবাদ
সত্যের কথা বলে

১০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ

কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের পশ্চিম-দক্ষিণপাড়া গ্রামে আফিয়া (ছদ্মনাম) (৭) নামে এক ৩য় শ্রেণির শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।
এ ঘটনায় শিশুটির মা মামলা করেন। পরে শনিবার (৩ অক্টোবর) দুপুরে ধর্ষক সাইফুল ইসলাম সবুজ (১৫) নামে এক কিশোরকে আটক করেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম-দক্ষিণপাড়া গ্রামে এক প্রবাসীর শিশুকন্যাকে গত ৩০ সেপ্টেম্বর দুপুর আনুমানিক ১টার দিকে প্রতিবেশী রবিউল ইসলাম রবির ছেলে সাইফুল ইসলাম ১০ টাকার লোভ দেখিয়ে তাকে গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে।
শিশুটি বাড়িতে গিয়ে মাকে জানালে সে তাকে নিয়ে যায় বুড়িচং উপজেলা সদরের একটি বেসরকারি চিকিৎসা কেন্দ্রের মাহমুদা নামের এক পল্লী চিকিৎসকের কাছে।
পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে একটি চক্র বিচারের নামে কালক্ষেপণ করতে থাকে। উপায়ন্তর না দেখে শিশুটির মা জেসমিন আক্তার বাদী হয়ে বুড়িচং থানায় মামলা করেন। এদিকে বুড়িচং থানার সেকেন্ড অফিসার সুজয় কুমার মজুমদারের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ধর্ষক সাইফুলকে গ্রেফতার করে।
বুড়িচং থানার ওসি (তদন্ত) মাসুদ খান এ ঘটনায় মামলা ও আসামি আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। জানান, ধর্ষণের শিকার শিশুটিকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
© আলোচিত সংবাদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.