আলোচিত সংবাদ
সত্যের কথা বলে

মেসি অবিশ্বাস্য, তবে ইতিহাসের সেরা রোনালদিনহো

তন্ময়ঃ এক বছর মেসির সতীর্থ হিসেবেও খেলেছিলেন তিনি। যদিও এবার ইতালিয়ান ক্লাব উদিনেসের সঙ্গে নতুন করে চুক্তি করেছেন স্প্যানিশ স্ট্রাইকার জেরার্ড দেউলোপিউ। হঠাৎই তিনি কথা বললেন সাবেক সতীর্থ লিওনেল মেসিকে নিয়ে এবং প্রকাশ করলেন, তার কতটা পছন্দের ফুটবলার সে।

ইতালিয়ান সিরি-এ তে ফিরে আসার পর তার চিরদিনের আদর্শ রোনালদিনহোর প্রসঙ্গও তুলে আনলেন এই স্প্যানিশ স্ট্রাইকার। সিরি-এর অফিসিয়াল ওয়েবসাইটের সঙ্গে এক বিশেষ সাক্ষাৎকারে জেরার্ড দেউলোপিউ মেসি এবং রোনালদিনহোর প্রতি তার ভালবাসার কথা প্রকাশ করেন।

সৌভাগ্যক্রমে দেউলোপিউর দুই সেরা আদর্শই খেলেছেন বার্সেলোনায়। তিনি নিজেও ২০১৭-১৮ মৌসুমে খেলেছেন বার্সার জার্সি পরে। সাক্ষাৎকবারে তিনি বলেন, ‘আমার পক্ষ থেকে বলবো, রোনালদিনহোই ছিলেন আমার চোখে ইতিহাসের সেরা ফুটবলার। আমি তার সঙ্গে সাক্ষাৎ করেছিলাম। একবার ন্যু ক্যাম্পে বার্সার একটি ম্যাচ দেখতে গিয়েছিলাম। সবচেয়ে আশ্চর্যজনক বিষয় হলো, তিনি (রোনালদিনহো) আমার পাশেই বসেছিলেন। ওটা ছিল আমার জন্য বিশেষ একটি মুহূর্ত।’

এরপরই মেসির প্রশংসা করেন দেউলোপিউ। তিনি বলেন, ‘মেসিও অবিশ্বাস্য। আমি তাকে খুব বেশি পছন্দ করি। আমি তার সঙ্গে ৬টি মাস খেলেছিলাম। অসাধারণ এক ব্যক্তি তিনি এবং এজন গ্রেট খেলোয়াড়। পুরো বিশ্বই মেসির সম্পর্কে জানে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.