আলোচিত সংবাদ
সত্যের কথা বলে

নিক্সন চৌধুরীর বিচার দাবিতে আ.লীগের বিক্ষোভ

ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরীর বিচার দাবিতে ফরিদপুরের ভাঙ্গায় মানববন্ধন কর্মসূচি পালন ও বিক্ষোভ মিছিল করেছেন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

১৫ অক্টোবর দুপুরে উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন কর্মসূচি পালন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক সম্পাদক শরীফুজ্জামান শরীফ, হাজি সোবাহান মুন্সি, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান সিদ্দিকী কামরুল, কাউলিবেড়া ইউপি চেয়ারম্যান রেজাউল হাসনাত দুদু মিয়া, যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহীন, ছাত্রলীগের সভাপতি সবুজ মোল্লা সনেট, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল-আমিন মিয়া, মহিলা লীগ নেত্রী ফেরদৌসী বেগম, কাজি সিলভিয়া রাতুল ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করা ও নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করেছেন স্বতন্ত্র সংসদ সদস্য নিক্সন চৌধুরী। জেলা প্রশাসক অতুল সরকার, চরভদ্রাসন উপজেলার নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা ও ভাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আল-আমিনকে গালিগালাজ ও হুমকি দিয়েছেন এমপি নিক্সন। এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাই। একই সঙ্গে নিক্সন চৌধুরীর সংসদ সদস্য পদ বাতিল করার দাবি জানান বক্তারা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.