আলোচিত সংবাদ
সত্যের কথা বলে

করোনা ছাড়ছেই না রোনালদোকে, তৃতীয়বারও পজিটিভ

করোনাভাইরাস ছাড়ছেই না ক্রিশ্চিয়ানো রোনালদোকে। একের পর এক পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসছে তার। এ কারণে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে রোনালদোর খেলা পুরোপুরি অনিশ্চিত হয়ে পড়েছে।

আজ রাতেই চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের মাঠে বার্সেলোনার মুখোমুখি হচ্ছে জুভেন্টাস। কিন্তু তার আগে করোনা টেস্টে আবারও রিপোর্ট পজিটিভ আসলো সিআর সেভেনের।

মঙ্গলবার বিকেলেই জুভেন্টাস কোচ আন্দ্রে পিরলো জানিয়েছেন, তিনি রোনালদোর করোনা রিপোর্টের অপেক্ষায় রয়েছেন। যদি রেজাল্ট পজিটিভ আসে এবং সম্ভব হয়, তাহলে রোনালদোকে নিয়েই একাদশ সাজাতে চান। কিন্তু পিরলোর সেই আশার গুড়ে বালি। রোনালদোকে করোনা ছাড়েনি।

রোনালদোর প্রথম করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছিল ১৩ অক্টোবর। পর্তুগালের হয়ে আন্তর্জাতিক ফুটবল খেলতে যাওয়ার পরই তিনি করোনা আক্রান্ত হলেন। এরপরই সেলফ আইসোসেশনে চলে যান তিনি।

 

এরই মধ্যে আবার ইতালিতেও ফিরে আসেন রোনালদো। উদ্দেশ্যে এর মধ্যে রিপোর্ট নেগেটিভ এলে তিনি চ্যাম্পিয়ন্স লিগে বার্সার বিপক্ষে, সর্বোপরি মেসির বিপক্ষে আবারও খেলতে নামতে পারবেন। কিন্তু তার সেই আশায় গুড়েবালি।

এর মধ্যে গত ২২ অক্টোবর আরও একবার পরীক্ষা করা হয়েছিল রোনালদোর। সে পরীক্ষায়ও তার করোনা রিপোর্ট এসেছিল পজিটিভ। ২৮ অক্টোবর পরীক্ষায়ও পজিটিভ এলেন তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.