আলোচিত সংবাদ
সত্যের কথা বলে

দুই কোম্পানির পর্ষদ সভার তারিখ পরিবর্তন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানির বোর্ড সভার তারিখ পরিবর্তন করা হয়েছে। কোম্পানি ২টি হলো -এক্সপ্রেস ইন্স্যুরেন্স লিমিটেড ও প্রাইম টেক্সটাইল লিমিটেড। ঢাকা স্টক একচেঞ্জ (ডিএসই)সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, বীমা খাতের কোম্পানি এক্সপ্রেস ইন্স্যুরেন্স লিমিটেড পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ পরিবর্তন করেছে । পরিবর্তীত তারিখ অনুযায়ী আগামী ১ নভেম্বর অনুষ্ঠিত হবে এ কোম্পানির বোর্ড সভা। কোম্পানিটির বোর্ড সভা ১ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। এ কোম্পানির বোর্ড সভা আজ ২৯ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণবশত এ সভার তারিখ পরিবর্তন করা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

অন্যদিকে, পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি প্রাইম টেক্সটাইল লিমিটেড পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ পরিবর্তন করেছে। পরিবর্তীত তারিখ অনুযায়ী আগামী ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে এ কোম্পানির বোর্ড সভা। ঐ দিন বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। এ কোম্পানির বোর্ড সভা আজ ২৯ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণবশত এ সভার তারিখ পরিবর্তন করা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত এবং ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত সময়ের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি লভ্যাংশ সংক্রান্ত সিদ্ধান্ত প্রকাশ করা হবে বলে জানা গেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.