আলোচিত সংবাদ
সত্যের কথা বলে

মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেফতার বাবা

নেত্রকোনায় সৎ-মেয়েকে (১৩) ধর্ষণ চেষ্টার অভিযোগে রাসেল মিয়া (৩২) নামের একজনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে নেত্রকোনা মডেল থানা পুলিশ শহরের একটি এলাকা থেকে তাকে আটক করে। পরে তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

অভিযুক্ত রাসেল মিয়া মানিকগঞ্জ জেলা শহরের বাসিন্দা। গত ৯ বছর ধরে তিনি নেত্রকোনা শহরে বসবাস করেন।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, রাসেল মিয়া গত ৯ বছর আগে নেত্রকোনা শহরের এক নারীকে বিয়ে করেন। ওই নারীর আগের স্বামীর একটি মেয়ে সন্তান রয়েছে। মেয়েটি বর্তমানে একটি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ালেখা করে। গতকাল বুধবার রাসেল মিয়া ওই মেয়েটিকে তাদের থাকার ঘরেই ধর্ষণের চেষ্টা চালান। এসময় রাসেলের স্ত্রী বাসায় ছিলেন না। মেয়েটির ডাকে স্থানীয়রা ছুটে এসে রাসেলকে আটক করে। পরে খবর দিলে পুলিশ এলে তাদের কাছে রাসেলকে হস্তান্তর করা হয়। এই ঘটনায় মেয়েটি ওই রাতেই বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে রাসেলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, অভিযুক্ত রাসেলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.