আলোচিত সংবাদ
সত্যের কথা বলে

জেলহত্যা দিবস উপলক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মুক্তিযুদ্ধ মঞ্চ, লালমোহন উপজেলা শাখা

মোঃ মইনুল হোসেন সুজাতঃ আজ ৩রা নভেম্বর জেলহত্যা দিবস  স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার প্রতি বিনম্র শ্রদ্ধা জানায় মুক্তিযুদ্ধ মঞ্চ,লালমোহন উপজেলা শাখা।

লালমোহন

সভাপতি মেহিদী হাসান ওমর বলেন, আজ ৩ নভেম্বর, জেলহত্যা দিবস। ১৯৭৫ সালের ৩ নভেম্বর মধ্যরাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারের নিভৃত প্রকোষ্ঠে বন্দি অবস্থায় হত্যা করা হয় জাতীয় ৪ নেতাকে; সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন এম. মনসুর আলী এবং আবু হেনা মোহাম্মদ কামরুজ্জামান। এরা কারা? এই চার বঙ্গ সন্তানই বঙ্গবন্ধুর অবর্তমানে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন। তাঁরা যেমন ছিলেন নির্ভীক, তেমনি সৎ, ঠিক তেমনই দুরদৃষ্টি সম্পন্ন। এই কলঙ্কিত হত্যাকান্ডই প্রমাণ করে যে, বঙ্গবন্ধু হত্যাকান্ড ছিল বাংলাদেশের বিরুদ্ধে একটি পরিকল্পিত ষড়যন্ত্র। কারন, বঙ্গবন্ধু হত্যাকারীরা ঠিকই জানত, এই চারজন যদি বেঁচে থাকেন, তবে ঠিকই বাংলাদেশকে নেতৃত্ব দিতে পারবে, যেমন তাঁরা দিয়েছিল ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে।

লালমোহন তজুমদ্দিন এর মনের শীর্ষবিন্দুতে যে নেতা আজ বাস করেন তার নাম আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন  এমপি আজ তার নির্দেশে আমাদের এই শ্রদ্ধাঞ্জলি।

সাধারণ সম্পাদক  আবিদ সাজ্জাদ বলেনঃ মাটি ও মানুষের নেতা আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন যিনি লালমোহন তজুমদ্দিন কে উন্নত এলাকায় পরিণত করেছে। আমরা লালমোহন উপজেলা শাখা মুক্তিযোদ্ধা মঞ্চ তার প্রতি কৃতজ্ঞ  এবং আমরা তার নির্দেশে মুক্তিযুদ্ধের চেতনায়  লালমোহন উপজেলা শাখা মুক্তিযুদ্ধ মঞ্চ দলীয় সকল কর্মকাণ্ড চালিয়ে যাব ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.