আলোচিত সংবাদ
সত্যের কথা বলে

ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে বদলি

র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলি করা হয়েছে। এতদিন তিনি র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার (৯ নভেম্বর) রাতে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘নতুন দায়িত্বে যেন সফল হতে পারি এজন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।’

র‌্যাবের এই কর্মকর্তা সর্বশেষ পুরনো ঢাকায় হাজী সেলিমের বাড়িতে অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা করেন। বলা হচ্ছে এই জন্য তাকে বদলি করা হয়েছে। একজন এমপির বাড়িতে মোবাইল কোর্ট পরিচালনা করতে পারেন কিনা তা নিয়ে সরকারের উচ্চ পর্যায়ে আলোচনা হয়। এরপরই তাকে গোপনীয়তার মধ্যে বদলি করা হলো।

উল্লেখ্য, নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে সারওয়ার আলম ২০১৫ সালের ৩১ মে র‌্যাবে যোগদান করেন। এলিট ফোর্স র‌্যাবে যোগদানের পর ভেজাল খাদ্য ও অবৈধ হাসপাতাল পরিচালনা, মাদকবিরোধী অভিযান এবং ক্যাসিনোবিরোধী অভিযানে মোবাইল কোর্ট পরিচালনা করে আলোচনায় আসেন তিনি। ২৭তম বিসিএসের মাধ্যমে মো. সারোয়ার আলম যোগ দেন প্রশাসনে। এতদিন তিনি র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.