আলোচিত সংবাদ
সত্যের কথা বলে

নিজ বাড়ি থেকে গভীর রাতে ননদ-ভাবি একসঙ্গে নিখোঁজ, এলাকায় চাঞ্চল্য

সিরাজগঞ্জের শাহজাদপুরের বেলতৈল ইউনিয়নের সাতবাড়িয়া উত্তরপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে গভীর রাতে দুই নারী নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।

- Advertisement -

স্থানীয়রা জানায়, শনিবার সাতবাড়িয়া গ্রামের আলাউদ্দিন সরকার তার কলেজপড়ুয়া মেয়ে শারমীন আক্তার ( ১৭) ও ছেলে নুরুন্নবী সরকারের স্ত্রী রাজিয়া সুলতানা জ্যোতিকে (১৭) বাড়িতে রেখে শশুরবাড়ি উপজেলার চুলধরি গ্রামে বেড়াতে যান। এ সুযোগে গভীররাতে জ্যোতি ও শারমিন বাড়িতে থাকা স্বর্ণালঙ্কার, ল্যাপটপ ও নগদ অর্থসহ প্রায় সাড়ে ৩ লাখ টাকার জিনিসপত্র নিয়ে উধাও হয়ে যান। রোববার দুপুরে আলাউদ্দিন ও তার স্ত্রী বাড়ি ফিরে ঘরের দরজা খোলা পান। এরপর মেয়ে শারমিন ও ছেলে বউ জ্যোতিকে না পেয়ে তাদের মোবাইল নম্বরে কল দেন। কিন্তু দুটি নম্বরই বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাদের না পেয়ে পরে আলাউদ্দিন শাহজাদপুর থানায় সাধারণ ডায়েরি করেন। ননদ-ভাবী একসঙ্গে নিখোঁজ হওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিখোঁজ জ্যোতির স্বামী নুরুন্নবী জানান, শনিবার বাবা ও মা নানার বাড়িতে যাওয়ার পর তার স্ত্রী ও বোন নিরুদ্দেশ হয়। ঘটনার পেছনে অন্য কেউ জড়িত কিনা তা এখনও নিশ্চিত হতে পারেননি নুরুন্নবী সরকার।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীদ মাহমুদ খান বলেন, ‘দুই নারী নিখোঁজ হওয়ার ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.